Monday, 21 October, 2019 খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

বলিউডের সবচেয়ে ধনী তারকা অক্ষয়

নিউজ ডেস্ক: একমাত্র বলিউড তারকা হিসেবে ফোর্বস সাময়িকীর ধনী সেলিব্রেটিদের তালিকায় স্থান করে নিলেন অক্ষয় কুমার। প্রতি বছরই বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০০ সেলিব্রেটির তালিকা প্রকাশ করে ফোর্বস। সেখানে ৩৩তম স্থানে রয়েছে ‘খিলাড়ি’ অভিনেতার নাম।

ম্যাগাজিনটির দেওয়া তথ্য অনুসারে, সর্বশেষ ১২ মাসে প্রায় ৪৪৪ কোটি রুপি আয় করেছেন অক্ষয়। সিনেমা প্রতি ৩৪ কোটি থেকে ৬৮ কোটি রুপি আয় করেছেন। পাশাপাশি ২০টি সংস্থার বিজ্ঞাপন থেকে কোটি কোটি টাকা নিজের পকেটে ভরেছেন। ফোর্বসের তালিকায় এবার নেই কোনো খানের নাম। ২০১৮ সালের তালিকায় ৮২তম স্থান ছিল সালমান খানের। তার আগের বছর ৬৫তম স্থানে ছিলেন শাহরুখ খান।

আগের বছর ফোর্বসের তালিকায় ৭৬তম স্থানে ছিলেন অক্ষয়। আয় ছিল প্রায় ২৭০ কোটি রুপি। আর এবারের তালিকা থেকে বোঝা যাচ্ছে, গত বারো মাসে সিনেমা ও ব্রান্ড এনডোর্সমেন্ট থেকে অনেকটাই বেশি আয় করেছেন তিনি। তালিকায় তার পেছনে আছেন পপ গায়িকা রিয়ান্না, কেটি পেরি, লেডি গাগা, হলিউড তারকা স্কারলেট জোহানসন ও ব্র্যাডলি কুপার।

এক নম্বর স্থানে আছেন পপ গায়িকা টেলর সুইফট। তার আয় সাড়ে ১৮ কোটি ডলার। দ্বিতীয় স্থানে আছেন মডেল ও রিয়্যালিটি টিভি তারকা কাইলি জেনার। তৃতীয় স্থান র‌্যাপার গায়ক কেনি ওয়েস্টের।

Developed by :