Monday, 21 October, 2019 খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

মৌলভীবাজারে ৪ হাজার ১২২ পিস ইয়াবা আটক

ইমরান আহমেদ: মৌলভীবাজারের রাজনগর উপজেলার রাজনগর সদর ইউনিয়নের ঘরগাঁও গ্রাম থেকে মৌলভীবাজার জেলার ইতিহাসে সবচেয়ে বড় ইয়াবা চালান ৪ হাজার ১২২ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইয়াবা ব্যবসায়ী আব্দুল আলী জিদ্দাকে আটক করেছে রাজনগর থানার পুলিশ।
বুধবার দিবাগত রাত আনুমানিক ১ টায়  সদর ইউনিয়নের ঘরগাঁও গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত ইয়াবা ব্যবসায়ী হলো- রাজনগর উপজেলার রাজনগর সদর ইউনিয়নের ঘরগাঁও গ্রামের মৃত. আশ্বব মিয়ার ছেলে আব্দুল আলী জিদ্দা (৩৭)।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল ইসলাম পিপিএম ও রাজনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসিমের নেতৃত্বে রাজনগর থানার এস আই দিপক দাশ ও এস আই বিনয় ভূষণ সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার দিবাগত রাত আনুমানিক ১টায়  রাজনগর ইউনিয়নের ঘরগাঁও গ্রামের আব্দুল আলী জিদ্দা (৩৭) বাড়িতে অভিযান করেন। এ সময় বসত ঘর হতে ৪ হাজার ১২২ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটা মৌলভীবাজার জেলার মাদক উদ্ধারের সবচেয়ে বড় ঘটনা। তার বিরুদ্ধে  মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মামলা নং ০১ তারিখ : ৩ অক্টোবর ২০১৯। আসামি জিদ্দা মিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

Developed by :