Sunday, 17 November, 2019 খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

শ্রীমঙ্গলে কারচালকের ছুরিকাঘাতে আহত টমটম চালক

শ্রীমঙ্গল প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কারচালকের ছুরিকাঘাতে এক টমটম চালক গুরুতর আহত হয়েছেন ৷শনিবার (১৯ অক্টোবর) দুপুরে শ্রীমঙ্গল শহরতলীর কালীঘাট সড়কের রিকশা স্ট্যান্ডের সামনে ঘটনাটি ঘটে। আহত টমটম চালকের নাম মিনহাজ (২৬)। তিনি শ্রীমঙ্গল পৌরসভার কোর্ট সড়ক এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে টমটমচালক মিনহাজ এবং কারচালক ফয়েজ মিয়া (২৬) এর মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে আহত মিনহাজের উপর চাপাতি নিয়ে আক্রমণ করে ফয়েজ। একপর্যায়ে অভিযুক্ত ফয়েজ মিনহাজের ঘাড়ে এবং বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

আশংকাজনক অবস্থায় মিনহাজকে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত ডাক্তার আব্দুস সোবহান আহত মিনহাজকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। কিন্তু মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়ার পর তার অবস্থার আরও অবনতি হলে তাকে মৌলভীবাজার সদর হাসপাতাল থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মৌলভীবাজার সদর হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত সুমন আহমেদ জানান, আহত ব্যক্তির অবস্থা খুবই আশংকাজনক থাকায় তাকে আমরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছি। অভিযুক্ত ফয়েজ শ্রীমঙ্গল পৌরসভার শ্যামলী আবাসিক এলাকার গনি মিয়ার ছেলে।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ঘটনার পর থেকেই অভি়যুক্ত ফয়েজ পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে। ফয়েজকে আটকের পর ঘটনার মূল রহস্য উদঘাটন করা সম্ভব হবে। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় এখনও কোন মামলা হয় নি বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by :