Tuesday, 1 December, 2020 খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

করোনার ভয়ে আতঙ্কিত না হয়ে সচেতন হোন : মেয়র জুয়েল

হৃদয় ইসলামঃ মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতি মোকাবেলায় যার যার সামর্থ অনুযায়ী দরিদ্রদের সহায়তা করতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি জানান, পৌরবাসীর প্রতি অনুরোধ আতঙ্কিত না হয়ে সচেতন হোন। সবাই ঘরে থাকুন, অন্যকে ঘরে থাকার পরামর্শ দিন। চিকিৎসক ও বিশেষজ্ঞদের পরামর্শ অনুযায়ী চলুন, সরকারী নির্দেশনা মেনে চলুন। সামর্থ অনুযায়ী দরিদ্রদের সহায়তা করুন।
তিনি বলেন, এই দুর্যোগ মোকাবেলায় সরকার ইতোমধ্যে প্রয়োজনীয় সব ব্যবস্থা নিয়েছেন, প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন। সামর্থের সবটুকু দিয়েই এই দুর্যোগ মোকাবেলার চেষ্টা করা হচ্ছে।

মেয়র জুয়েল আহমেদ বলেন, আপনারা জানেন যে, আজ সারা বিশ্ব গভীর এক সংকট এবং বিপর্যয়ের মুখে।গোটা মানবজাতি আতঙ্কগ্রস্ত, মানবজীবন আজ বিপন্ন। করোনা ভাইরাস নামক এই ভাইরাসের আক্রমণে ইতোমধ্যে বহু মানুষের প্রাণহানি ঘটেছে। প্রতিদিন মৃত্যুর মিছিল লম্বা হচ্ছে। আমাদের চিকিৎসকবৃন্দ, নার্সসহ কর্মকর্তারা এই দুর্যোগ মোকাবেলায় অসীম সাহসের সাথেই তাদের দায়িত্ব পালন করে যাচ্ছেন।
তিনি বলেন, করোনা ভাইরাস ১৪ দিন পর্যন্ত এক দেহ থেকে আরেক দেহে সংক্রমণ করার ক্ষমতা রাখে। একই ব্যক্তি একাধিক বার আক্রান্ত হতে পারে। এখন পর্যন্ত এই ভাইরাসের কোনো ওষুধ নেই। পরিত্রাণের একমাত্র উপায় এ ভাইরাসের কমিউনিটি ট্রান্সমিশন ব্রেক ডাউন করা। এ ব্যাপারে সকলকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করার অনুরোধ জানাচ্ছি।

সর্বশেষ সংবাদ

Developed by :