Wednesday, 15 July, 2020 খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ |

সাবেক মন্ত্রী নাসিমের মৃত্যুতে উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ এমপির শোক

কাগজ রিপোর্টঃ

বাংলা‌দেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্য‌নির্বাহী সংস‌দের প্রে‌সি‌ডিয়াম সদস্য, , জাতীয় নেতা জনাব মোহাম্মদ না‌সিম এম‌পি’র মৃত্যুতে উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি’র শোক ও দুঃখ প্রকাশ।

বাংলা‌দেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্য‌নির্বাহী সংস‌দের প্রে‌সি‌ডিয়াম সদস্য, সংসদীয় স্হায়ী ক‌মি‌টির সভাপ‌তি, সা‌বেক ডাক টে‌লি‌যোগা‌যোগ, গনপূর্ত, স্বরাষ্ট্র ও স্বাস্হ্যমন্ত্রী,‌ বি‌শিষ্ট পার্লা‌মেন্টা‌রিয়ান,সা‌বেক বি‌রোধী দলীয় চীফ হুইপ, জাতীয় চার‌নেতা প‌রিবা‌রের সু‌যোগ্য সন্তান, কেন্দ্রীয় ১৪ দ‌লের সমন্বয়কারী, জাতীয় নেতা জনাব মোহাম্মদ না‌সিম এম‌পি ঢাকায় চি‌কিৎসাধীন অবস্হায় ইন্তেকাল করে‌ছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

আল্লাহ রব্বুল আলামিনের দরবারে দোয়া করি
যেন উনাকে জান্নাতুল ফেরদৌস দান করেন।

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। শোকবার্তায় অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি জানান মোহাম্মদ নাসিম ছিলেন এক বর্ণাঢ্য রাজনৈতিক ক্যারিয়ারের অধিকারী। আজীবন দেশ ও মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করেছেন এ জনদরদী মহান রাজনীতিবিদ। তাঁর মৃত্যু দেশ ও জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি। জনসেবা, দেশ ও সমাজের উন্নয়নে তাঁর অবদান জাতি শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

উল্লেখ্য, সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয় চার নেতার অন্যতম মোঃ মনসুর আলীর সন্তান মোহাম্মদ নাসিম (৭২) আজ শনিবার সকালে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ২০১৪-২০১৮ মেয়াদে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং ১৯৯৬-২০০১ মেয়াদে স্বরাষ্ট্র, গৃহায়ন ও গণপূর্ত এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Developed by :