Tuesday, 1 December, 2020 খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

কমলগঞ্জে ১৯১ বোতল ভারতীয় মদসহ  নারী মাদক কারবারী আটক

কাগজ ডেস্কঃ
মৌলভীবাজারে কমলগঞ্জে পুলিশি অভিযানে ১৯১ বোতল বিভিন্ন জাতের ভারতীয় মদসহ নাগির্স আক্তার (৩০)  নামে এক নারী মাদক কারবারীকে আটক করা হয়েছে। আটককৃত ভারতীয়  মদের মুল্য   ২ লাখ ৯৭ হাজার ৭শত টাকা। আটক নারীর বাড়ি মাধবপুর ইউনিয়নের ধলাইপাড় গ্রামে। তার স্বামী শাহীন আলম একজন মাদক ব্যবসায়ী।  শুক্রবার দিবাগত রাত আড়াইটায় গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার ওসির  নেতৃত্বে মাদক কারবারীর  বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমান এ ভারতীয় মদ আটক করা হয়। থানা পুলিশের এটাই সবচেয়ে সেরা সফলতা।
পুলিশ জানায়, উপজেলার ধলাইপার গ্রামের শাহীন আলম ও তার স্ত্রী নার্গিস আক্তার দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। বিপুল পরিমান মাদক বিক্রি করার জন্য রাখা হয়েছে শুক্রবার এমন একটি গোপন সংবাদ পেয়ে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমানের নেতৃত্বে ভোর রাত আড়াইটায়  এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহীন আলমের বাড়িতে অভিযান চালায় পুলিশ। অভিযানের টের পেয়ে শাহীন আলম পালিয়ে গেলেও স্ত্রী নার্গিস আক্তারকে ঘর থেকে  আটক করা হয়।  ঘরে ভিতরে  বিপুল পরিমান নামী দামী ভারতীয় মদের বোতল দেখে বিস্মিত পুলিশ। এ সময়  হোয়াইট চয়েস ব্লু, মাষ্টার ব্লেইন্ডার নামে চার ধরনের ১৯১ টি ভারতীয় মদের বোতল উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ২ লাখ ৯৭ হাজার ৭শত টাকা।
কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বিপুল পরিমান ভারতীয় মদ আটকের কথা স্বীকার করে বলেন,পুলিশের কাছে তথ্য ছিল বিপুল পরিমান মাদক বিক্রির জন্য রাখা হয়েছে এমন সংবাদে অভিযান চালিয়ে নারীকে মদসহ আটক করা হয়। তার স্বামী পালিয়ে যায়। এ ব্যাপারে মাদক আইনে দুপুরে মামলা করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by :